উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই: নাসিম

  

পিএনএস : উন্নয়ন ও শান্তির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরবিার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, উন্নয়ন ও শান্তির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। ক্ষমতায় থেকে আওয়ামীলীগ বিএনপির মতো হাওয়া ভবন সৃষ্টি করেনি, নৈরাজ্য ও জঙ্গিবাদেরও সৃষ্টি করেনি।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবন ও কার্যক্রমের উদ্বোধন শেষে জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত হাসপাতাল চত্বরে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, নির্বাচন বানচালের নামে বিএনপি-জামায়াত মানুষকে পুড়িয়ে মেরেছে, তাদের আমলেই জঙ্গিবাদের সৃষ্টি হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দলীয় নেতাকর্মী এবং জনগণকে সজাগ থাকতে হবে, যাতে একাত্তরের ঘাতকেরা এবং জঙ্গিবাদের মদদদাতারা আগামী নির্বাচনে নির্বাচিত হতে না পারে।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমাানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, স্বাস্থ্য অধিদফতরের সিবিএইচসি’র পরিচালক ডা. আবুল হাসেম খান, রাজশাহী বিভাগের পরিচালক আব্দুস সোবহান, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech