উত্তরা আধুনিক মেডিকেল কলেজের ছাত্রলীগ ও ছাত্রদলে সংঘর্ষে আহত ১০

  22-10-2017 09:54PM

পিএনএস জে এ মোহন: উত্তরা আধুনিক মেডিকেল কলেজের ছাত্রলীগ ও ছাত্রদলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে উভয় গ্রুপের ১০ জন আহত হয়েছে।ছাত্রলীগ আহত নেতাদের উত্তরা আধুনিক মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সংঘর্ষের খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে ছাত্রলীগ কর্মীদের ধাওয়ায় ক্যাম্পাস থেকে পালিয়ে যায় ছাত্রদল কর্মীরা।

ছাত্রলীগ সূত্রে জানা যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে দীর্ঘদিন যাবত ছাত্রদলের কিছু কর্মী ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অবমাননামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ছাত্রলীগ এ ঘটনার প্রতিবাদ করায় ঘটনার সুত্রপাত ঘটে ।

জানা যায় ছাত্রদল কর্মী উত্তরা আধুনিক মেডিকেল কলেজের ছাত্র তানভীর মাহমুদ তৌহিদ, লিংকন ভুইয়া, তরিকুল ইসলাম রিফাত, রিয়াদ , শিবিরের সাথী আসিফ আহমেদ খান বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে কুরুচিপূর্ণ , কটুক্তি করে আসছিল। তাছাড়া আওয়ামীলীগ ও স্বাচিপ এর সিনিয়র নেত্রীবৃন্দদের নিয়ে বাজে মন্তব্য করে আসছিল। এসব ঘটনার প্রতিবাদ করার জন্য মেডিকেল কলেজে ছাত্রলীগ এর সহ সভাপতি অভি হালদার, সালেহীন সাদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন ও ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন, তুহিন, তারিক, ইরফান, আনিছুর রহমান আন্না, রথিন, আব্দুল্লাহ আল মাসুম, নিজামুজ্জামান বিভোর, রাসেল আহমেদ, রাকিবুল হাসান তাদের ডেকে মৌখিক প্রতিবাদ করে। এসময় কথাবার্তার এক পর্যায়ে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতারা মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে কলেজ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন বলেন আমাদের আদর্শ জাতির জনক শেখ মুজিবুর রহমান ও প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনা কে কটুক্তি করায় আমরা প্রতিবাদ জানালে আমাদের উপর হামলা চালায় এতে উভয় পক্ষের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে । আমরা এ ব্যাপারে আমাদের কেন্দ্রীয় নেত্রীবৃন্দকে জানিয়েছি। তাদের হস্তক্ষেপ কামনা করছি।


পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন