কুমিল্লা মহানগর আমিরসহ আটককৃতদের মুক্তি চায় জামায়াত

  24-10-2017 02:25AM

পিএনএস ডেস্ক: জামায়াতে ইসলামীর কুমিল্লা মহানগরী শাখার আমির কাজী দ্বীন মোহাম্মাদ। চাঁদপুর জেলা শাখার সেক্রেটারি বিল্লাল হোসাইন মিয়াজী, সহকারী সেক্রেটারি মাসুদুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ হোসাইন, চাঁদপুর জেলা মহিলা বিভাগের সেক্রেটারি ফেরদৌসী সুলতানা, জেলা মহিলা বিভাগের সহকারী সেক্রেটারি ফারজানা আক্তারসহ ১১জন নেতা-কর্মীকে ২৩ অক্টোবর সকাল পৌনে ১১ টায় চাঁদপুর থেকে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার যে ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসাবে জামায়াতের কুমিল্লা মহানগরী শাখার আমির কাজী দ্বীন মোহাম্মাদসহ ১১ জন নেতা-কর্মীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

তিনি বলেন, বর্তমান কর্তৃত্ববাদী সরকার জামায়াতে ইসলামীকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়েই জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করছে।

তিনি বলেন, জামায়াতের নেতা-কর্মীদের এভাবে গ্রেফতার করার মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই জাতির সামনে অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে।

সরকারের কর্তৃত্ববাদী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। একইসঙ্গে কুমিল্লা মহানগরী শাখা জামায়াতের আমিরসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন