নির্বাচনের নামে সন্ত্রাস করলে দাঁতভাঙা জবাব

  17-11-2017 06:58PM


পিএনএস ডেস্ক: কেউ যদি নির্বাচনের নামে সন্ত্রাস করে তাহলে তাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়ার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালীনগর গ্রামে আয়োজিত এক জনসভায় তিনি এ আহ্বান জানান। নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

আনিসুল হক বলেন, ‘২০১৯ সালে যে নির্বাচন হবে সেটা হবে সুষ্ঠু নির্বাচন। সংবিধান অনুসারে ওই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানে বলা আছে সর্বশেষ নির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে। সে অনুসারে আগামী নির্বাচন হবে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের অধীনে। তবে নির্বাচন করবে নির্বাচন কমিশন।’

আইনমন্ত্রী আগামী সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন। পরে মন্ত্রী পৌর এলাকার তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং আখাউড়া উপজেলা পরিষদ মাঠে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন।

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন