‘সরকারের সময় ফুরিয়ে এসেছে তাই আবল-তাবল বকছে’

  

পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গত ১২ নভেম্বর বিএনপির যে সমাবেশ হয়েছে, তার চার ভাগের এক ভাগ লোক হয়েছে ১৮ নভেম্বর। ১২ নভেম্বরের মতো জনসমুদ্র আওয়ামী লীগ-বিএনপি কেউই এর আগে করতে পারেনি।

রবিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ৭ মার্চের ভাষণ ঐতিহাসিক। এর আন্তর্জাতিক স্বীকৃতি লাভে হিংসার কিছু নেই। একাত্তরের ৭ মার্চে দেড়-দুই লাখ মানুষ হয়েছিল। আর শনিবার হয়েছে ৫০ হাজার। এর জন্য চীনমৈত্রী সম্মেলন কেন্দ্রই যথেষ্ঠ ছিল।

আওয়ামী লীগের পায়ের তলায় কোনো মাটি নেই মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, সরকারের সময় ফুরিয়ে এসেছে তাই সরকারদলীয় নেতারা আবল-তাবল বকছে।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালনে যত ধরনের বাধা দেয়া সম্ভব তা দিতে পুলিশকে নিদের্শ দিয়েছে সরকার। তাই পুলিশ তারেক রহমানের জন্মদিনকে ঘিরে নেতাকর্মীদের গ্রেপ্তার করছে।

আলোেচনাসভায় আরো বক্ত‌ব্য রা‌খেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএন‌পির কেন্দ্রীয় নেতা ও স্বাধীনতা ফোরাম সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

পিএনএস/কামাল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech