বিএনপির নেতাকর্মীদের উপর স্টিমরোলার চালানো হচ্ছে : ফখরুল

  19-11-2017 07:15PM

পিএনএস ডেস্ক: বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতেই খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে ক্ষমতা গ্রহণ করার পর বিএনপি যাতে আর নির্বাচন করতে না পারে সে জন্য সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর নির্যাতনের স্টিমরোলার চালানো হচ্ছে।

রবিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার বুড়ির বাজার এলাকায় দুনীর্তি, মাদক ও সন্ত্রাস বিরোধী সাইকেল র্যাললি শেষে স্থানীয়দের মতবিনিময় কালে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের অবস্থা ভালো না। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের বুকের ওপর জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। এ সরকার কতটা গ্রহণযোগ্য তা মামলা-হামলা দেখে দেশবাসী বুঝতে পেরেছে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা নির্বাচনকালীন সময়ে একটি সহায়ক সরকার চেয়েছি। যে সরকার হবে নিরপেক্ষ, যারা নির্বাচন কমিশনকে অবাধ নিরপেক্ষ নির্বাচনে সহায়তা করবে। আমাদের ন্যায্য দাবির প্রতি সারাদেশের মানুষের সমর্থন রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক ফুটবল টিমের অধিনায়ক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলাসহ বিএনপি জেলা, উপজেলা ও সহযোগী সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সদর উপজেলার বড়বাড়ী শহিদ আবুল হাশেম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন।

খেলায় কুড়িগ্রাম জেলা বিএনবি দল ও লালমনিরহাট জেলা বিএনপি দল অংশগ্রহণ করেন। ফাইনাল খেলায় কুড়িগ্রাম জেলা বিএনপি দল ৫-০ গেলে লালমনিরহাট জেলা বিএনপিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এর আগে লালমনিরহাট যাওয়ার পথে রবিবার সকালে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে তিনি সাংবাদিকদের বলেন, রবিবার রংপুরের ঠাকুরপাড়ায় আমার যাওয়ার কথা ছিল, কিন্ত সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ যাচ্ছেন। আমাদের কর্মসূচী স্থগিত করেছি, আমরা সহনশীল রাজনৈতিক শিষ্টাচারে বিশ্বাসী তাই তাদেরকে ছাড় দিয়েছি।

ঠাকুরপাড়ায় হিন্দু বাড়িঘরে হামলার ঘটনাস্থল পরিদর্শনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং বিএনপি মহাসচিব একই বিমানে সৈয়দপুর এসে সেখান থেকে সড়কপথে রংপুরে যাওয়ার কথা ছিল।

কিন্তু সকাল সাড়ে ৯টায় ইউএস বাংলা বিমানে সৈয়দপুর আসেন শুধু আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের। এরপর ১৫ মিনিট পর নভোএয়ারের একটি বিমানে সৈয়দপুর আসেন বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন