‘ফাঁকা মাঠে গোল দিতে চাই না’

  

পিএনএস ডেস্ক: বিএনপি গতবার যে ভুল করেছে সেই ভুলের পুনরাবৃত্তি না ঘটিয়ে নির্বাচনে আসুক। এটা আমরা চাই। আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায়। ফাঁকা মাঠে গোল দেওয়ার কোনো মানসিকতা আমাদের নেই।

সোমবার বিকাল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহীপালে নির্মাণাধীন ৬ লেইন ফ্লাইওভারের নির্মাণকাজ পরিদর্শনকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

‘নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে মামলা দিয়ে হয়রানি’ বিএনপির এমন অভিযোগের ব্যাপারে মন্ত্রী বলেন, খালেদা জিয়ার মামলা আদালতে বিচারাধীন রয়েছে, সেই মামলা বিচার কার্যক্রমে এগিয়ে চলছে। সেই মামলা শেষ পর্যন্ত একটা রায় হবে। সেই রায়ে বেগম জিয়া দন্ডিত হবেন না খালাস হবেন তা এই মুহুর্তে বলা যাচ্ছে না।

সৈয়দপুরে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে আলাপের ব্যাপারে মন্ত্রী বলেন, তার সঙ্গে শুধু কুশল বিনিময় হয়েছে। সংলাপ কিংবা অন্য কোনো বিষয়ে আলোচনা হয়নি।

নির্মাণাধীন ফেনীর মহীপালের ৬ লেইন ফ্লাইওভারের ব্যাপারে মন্ত্রী বলেন, মোট ১৮১ কোটি টাকা ব্যয়ে ফ্লাইওভারটির নির্মাণ কাজ হচ্ছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকর ফেনীর মহিপালে দেশের প্রথম ছয় লেন বিশিষ্ট বৃহৎ ফ্লাইওভরাটি কাজ শেষ পর্যায়ে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এটি উদ্বোধন করার কথা রয়েছে।

এসময় প্রকল্পের পরিচালক ৩৪ ইঞ্জিনিয়র কনস্টাকশন ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম রেজাউল মজিদ, লে. কর্নেল মুশফিকুল আলম, লে. কর্নেল শাহরিয়ার, ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গির আলম সরকার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/কামাল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech