‘সরকারের প্রতিহিংসার শিকার তারেক রহমা ’

  

পিএনএস ডেস্ক: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সরকারের টার্গেটে পরিণত হয়ে মন্তব্য করে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, শুধু ফখরুদ্দিন-মঈনউদ্দিন সরকারের নয় ক্ষমতাসীন সরকারেরও প্রতিহিংসার শিকার তারেক রহমান।

তিনি আজ সোমবার এক সভায় বলেন, তারেক রহমানকে সাথে নিয়েই তার আগামী জন্মদিন আমরা পালন করব ইনশা আল্লাহ।

আজ বিকেলে জাতীয় প্রেস ক্লাবে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন উপলক্ষে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব বলেন।

মুক্তিযোদ্ধা দলের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা শিরিন সুলতানা, শাহ মো. আবু জাফর, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

তারেক রহমানের জন্মদিন পালন প্রসঙ্গে রুহুল কবির রিজভী বলেন, তারেক রহমানের এবারের জন্মদিনকে ঘিরে নেতাকর্মী ও সাধারণ মানুষের আবেগ, আগ্রহ ও স্বতঃস্ফূর্ততা অনেক বেশি।

তিনি দেশে নেই, চিকিৎসার জন্য বিদেশে অবস্থান করছেন। কিন্তু তার এবারের জন্মদিনকে ঘিরে গত ২/৩ দিনের নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে আমাদের কাছে সেটা অনুভূত হচ্ছে না। মনে হচ্ছে-তিনি দেশেই রয়েছেন, আমরা তার উপস্থিতি অনুভব করছি।

আশা করি, তারেক রহমানকে সাথে নিয়েই আমরা আগামী বছর তার ৫৪তম জন্মদিন পালন করতে পারবো।

তিনি বলেন, তারেক রহমান শুধু মঈনুদ্দিন-ফখরুদ্দিন নয়, এই সরকারেরও প্রতিহিংসার শিকার, যা এখনো অব্যাহত রয়েছে। এই সরকারের একমাত্র টার্গেট বেগম খালেদা জিয়া ও তারেক রহমান। কারণ, তারা জাতীয়তাবাদের পতাকা ধরে রয়েছেন, তারা বাংলাদেশের মানুষের আশা-আকাঙ্খার প্রতীক। সুতরাং তাদেরকে বিপর্যস্ত করতে হবে। এর অংশ হিসেবে তাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যাচার করা হয়েছে, অপপ্রচার চালানো হয়েছে। কিন্তু গত নয় বছরেও ভোটারবিহীন এই সরকার তা প্রমাণ করতে পারেনি।

পিএনএস/কামাল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech