‘এক মায়ের পেটে দুই সন্তান ছাত্রদল-ছাত্রশিবির’

  


পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, গত নির্বাচনে জামায়াত অংশ নেয়নি বলে বিএনপিও নির্বাচন করেনি। জামায়াত আর বিএনপি একই আদর্শের দল। এরা মুদ্রার এপিঠ-ওপিঠ। এক মায়ের পেটে দুই সন্তান ছাত্রদল-ছাত্রশিবির।

তিনি বলেন, আওয়ামী লীগকে হুংকার দিয়ে কোনো লাভ নেই। জনগণ যতদিন চাইবেন ততদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে।

বুধবার কুমিল্লার আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোটের অধিকার আওয়ামী লীগ হরণ করেনি উল্লেখ করে হানিফ বলেন, বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ আগুনে তারা নিজেরাই পুড়ে ছারখার হয়ে যাবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে হানিফ বলেন, ভোটের অধিকারের জন্য মায়া কাঁদছেন, প্রায়ই কাঁদেন। নির্বাচনে আসুন, জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা দেখান।

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা টাউন হল ময়দানে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন ঘিরে নগরীতে নেতাকর্মীদের মাঝে ছিল উৎসবের আমেজ। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

আদর্শ সদর উপজেলার আহ্বায়ক অধ্যাপক কাজী আবুল বাশারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক ও রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য হাজী আকম বাহাউদ্দিন বাহার।

বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুলসহ আর্দশ সদর উপজেলার ৬ ইউপির চেয়ারম্যানরা।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কাজী আবুল বাশারকে সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম জুয়েলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech