আ’লীগকে টেনে-হিঁচড়ে নামানোর ক্ষমতা কোনো দলের নেই: হানিফ

  23-11-2017 02:22AM



পিএনএস ডেস্ক: আওয়ামী লীগকে ক্ষমতা থেকে টেনে-হিঁচড়ে নামানোর ক্ষমতা বাংলাদেশের দ্বিতীয় কোনো রাজনৈতিক দলের নেই। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এই মন্তব্য করে বলেছেন, জনগণ যতদিন চাইবে, ততদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন।

বুধবার কুমিল্লার আদর্শ সদর উপজেলায় আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এ কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রসঙ্গ টেনে সংসদ সদস্য হানিফ বলেন, ‘জিয়াউর রহমান ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন।

পাকিস্তানের সামরিক বাহিনীর বিরুদ্ধে জিয়াউর রহমান যুদ্ধ করেছেন তার একটি নজিরও কেউ দেখাতে পারবে না। কারণ তিনি ছিলেন পাকিস্তানের এজেন্ট।’

আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কাজী আবুল বাসারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম

বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথমন্ত্রী মুজিবুল হক এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

সম্মেলন শেষে কুমিল্লায় ৩২ বছর পর আওয়ামী লীগের ৭১ সদস্যের একটি কমিটির নাম ঘোষণা করা হয়। ৭১ সদস্যের ওই কমিটিতে কাজী আবুল বাসারকে সভাপতি ও তারিকুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন