‘বর্তমান সরকারের আমলে কৃষকদের উৎপাদিত ফসলের নায্য মূল্য পাচ্ছে'

  

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বর্তমান সরকার কৃষকদের উৎপাদিত ফসলের নায্য মূল্য দিয়েছে। কৃষকদেরকে আর সাররের জন্য হাহাকার করতে হচ্ছে না।

এই সরকার ক্ষমতায় আসার পর কৃষকরা যাতে সার নিয়ে হয়রানীর শিকার না হয় সেই দিকে লক্ষ্য রেখে জননেত্রী শেখ হাসিনার সরকার দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি ৬ ডিসেম্বর’১৭ বুধবার বিকাল ৫টার দিকে উপজেলা খাদ্য গুদামে চলতি আমন মৌসুমের অভ্যান্তরীণ আমন চাল সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সংগ্রহ কমিটির সভাপতি মোঃ নাসিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম ফারুক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জহিরুল হক (ভারপ্রাপ্ত), উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ আশিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার মিত্র ও মোঃ জাকির হোসেন প্রমুখ। জানা যায়, চলতি আমন মৌসুমে চাল সংগ্রহ অভিযানে কাহারোল উপজেলা সরকারী খাদ্য গুদাম ৩৪৩ শত মেঃ টন চাল ক্রয় করা হবে প্রতি কেজি ৩৯টাকা দরে ক্রয় করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech