আপনাদের দল থাকবে তো?

  

পিএনএস ডেস্ক: বিএনপির অবস্থা হবে মুসলিম লীগের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আপনাদের দল (আওয়ামী লীগ) থাকবে তো?

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বিএনপির এই নেতা বলেন, আপনি বিপজ্জনক রাস্তায় আছেন। আরেকটু ভাবেন। অহঙ্কার থাকা ভালো। তবে সীমা লঙ্ঘন করা ঠিক না। বিপজ্জনক অবস্থায় আছেন এজন্য বললাম যে আপনার আশপাশে যারা আছেন তারা আপনার বন্ধু নয়। আমরা আপনাকে (শেখ হাসিনা) উৎখাত করতে চাই না। নির্বাচনের মাধ্যমে পরাজিত করতে চাই।

বুধবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটে (ডিআরইউ) ৬ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ৯০' র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আলোচনা সভার আয়োজন করে। এ দেশের ছাত্র-সমাজ আবারও গর্জে উঠবে এমন আশাবাদ ব্যক্ত করে শামসুজ্জামান দুদু বলেন, আমি নিশ্চিতভাবে বলতে পারি আগামীর দিন খালেদা জিয়া ও তারেক রহমানের অনুসারীদের দিন।

সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দিয়ে প্রমাণ করতে চায় খালেদা জিয়া দুর্নীতিবাজ। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলটির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech