`দেশবাসীকে মুক্তি দিতেই যুক্তফ্রন্ট'

  



পিএনএস ডেস্ক: যুক্তফ্রন্টের চেয়ারম্যান, বিকল্পধারা বাংলাদেশে প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, দেশের মানুষ দুর্নীতি আর দুঃশাসনের যাতাকলে পিষ্ট। এ অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়। আর দেশবাসীকে মুক্তি দিতেই ‘যুক্তফ্রন্ট’।

বৃহস্পতিবার রাজধানীর বারিধারাস্থ নিজ কার্যালয়ে গণসংস্কৃতি দলের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বি. চৌধুরী বলেন, যুক্তফ্রন্টের দরজা তাদের জন্যই উন্মুক্ত যারা একটি দুর্নীতি-দুঃশাসনমুক্ত রাষ্ট্র ও রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়। দেশের মানুষ একগুয়েমি রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়েছে। জনগণ এখন চায় বিকল্পধারার কল্যাণমুখী রাজনীতি।

তিনি বলেন, যে রাজনীতি দেশের মানুষকে দেবে নিরাপত্তা এবং মৌলিক অধিকার ভোগের ন্যায্য অধিকার। দেশের চলমান রাজনীতিতে মেধাবী যুবসমাজকে সম্পৃক্ত হবার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশ-সমাজ ও রাষ্ট্রের পরিবর্তনে তাদের ভূমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ। চলমান রাজনীতির বিপরিতে আদর্শবান রাজনীতি প্রতিষ্ঠার লক্ষে যুক্তফ্রন্টে গণসংস্কৃতি দলকে স্বাগত জানান।

গণসংস্কৃতি দলের সভাপতি এস. আল-মামুনের নেতৃত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের যুগ্ম সম্পাদক মো. নাজমুল হাসান, কৃষিবিষয়ক সম্পাদক মো. আসলাম মলি¬ক, সহ-ছাত্রবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রাব্বি প্রমুখ।

গণসংস্কৃতি দলের সভাপতি এস. আল-মামুন যুক্তফ্রন্ট গঠনে অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় ফ্রন্টের চেয়ারম্যান বি. চৌধুরীও এস. আল-মামুনকে মিষ্টিমুখ করিয়ে গণসংস্কৃতি দলকে যুক্তফ্রন্টে অংশগ্রহনে স্বাগত জানান।

উলে¬খ্য, সম্প্রতি সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে আ স ম আব্দুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি, বঙ্গবীর কাদের সিদ্দিকীর কৃষক-শ্রমিক-জনতা লীগ ও মাহমুদুর রহমান মান্নার নাগরিক ঐক্যের সমন্বয়ে এ জোট গঠন হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech