বিপদমুক্ত আইভী, পাশে সেতুমন্ত্রী কাদের

  19-01-2018 02:34PM

পিএনএস ডেস্ক: রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে দেখতে গিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শুক্রবার সকাল ১০টার দিকে আইভীকে দেখতে হাসপাতালে যান তিনি। এ সময় কিছুক্ষণ আইভীর পাশে অবস্থান করেন ও চিকিৎসার খোঁজখবর নেন ওবায়দুল কাদের।

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, ‘আইভী একটা মাইনর স্ট্রোক করেছেন। তার ব্রেনে একটু সমস্যা হয়েছিল। এখন বিপদমুক্ত। ডাক্তার বরেণ চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছে, তিনি জানিয়েছেন, আইভীকে কমপক্ষে চার-পাঁচ দিন হাসপাতালে রাখতে হবে। পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে আইভীর চিকিৎসা চলছে।

দেড় যুগ ধরে নারায়ণগঞ্জে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা আইভী নিজেও এমবিবিএস ডিগ্রিধারী।

এর আগে, গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বুকে ব্যথা অনুভব করেন, রক্তচাপও কমে যায়, বমিও করেন। নগর ভবনের চিকিৎসক মেয়রের স্বাস্থ্যপরীক্ষা করেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে মেয়রকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। বিকেল সোয়া ৫টার দিকে তাকে ল্যাবএইডের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়।

গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন থেকে হকার উচ্ছেদ নিয়ে স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের সময় আহত হন আইভী। তবে বুধবারও তিনি নগর ভবনে সংবাদ সম্মেলনে আসেন। জেলা আওয়ামী লীগের সহসভাপতি আইভী সেখানে দাবি করেন, তাকে হত্যার উদ্দেশ্যেই হামলা হয়েছিল এবং এর পেছনে ছিলেন শামীম ওসমানই।

অন্যদিকে, চাষাঢ়া রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন করে নগর আওয়ামী লীগের নেতা শামীম দাবি করেন, ওই সংঘর্ষ ছিল সিটি করপোরেশনের সঙ্গে হকারদের; তার সঙ্গে আইভীর ব্যক্তিগত কোনো বিরোধ নেই।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন