প্রধানমন্ত্রীকে ১৭ বার হত্যাচেষ্টা করা হয়েছে: আইনমন্ত্রী

  19-01-2018 04:42PM

পিএনএস ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশেপাশে বুলেট ঘুরে বেড়ায়। তাকে হত্যার জন্য অন্তত ১৭ বার চেষ্টা করা হয়েছে। সৃষ্টিকর্তা যাকে বাঁচিয়ে রাখে ষড়যন্ত্র করে তাকে মারা যাবে না।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে কসবা উপজেলার অষ্টজঙ্গল গ্রামের শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, স্কুল-কলেজের এমপিও'র দাবি যারা করছেন তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছেন, এ নিয়ে একটি সুচিন্তিত নীতিমালা তৈরি করা হচ্ছে। সেই নীতিমালার মধ্যে যেসব স্কুল-কলেজ পড়বে সেসব প্রতিষ্ঠানগুলোকে পর্যায়ক্রমে এমপিওভূক্ত করা হবে। বাকিগুলোকে পরবর্তীতে এমপিওভুক্ত করা হবে এ নিয়ে অনশন-ধর্মঘট করে কোন লাভ নেই।

স্থানীয় বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আল-মামুন ভূঁইয়া।

সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় মন্ত্রী তার নিজস্ব তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন