বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে নৈরাজ্য সৃষ্টি হবে: মেনন

  17-02-2018 02:25PM


পিএনএস ডেস্ক: আগামী নির্বাচনে বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে বলে আশঙ্কা করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। তিনি বলেন, ওই সময় করে দেশে লাখ লাখ নিম্ন আয়ের মানুষ মারা যাবে। আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। কারাগারের রোজনামচা আন্দোলন সংগ্রামে ভূমিহীন বাস্তুহারা সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়নে বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে আওয়ামী বাস্তুহারা লীগ।

বিএনপি বাংলাদেশকে ইন্দোনেশিয়ার মতো বানাতে চায় দাবি করে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে বস্তি ও বাস্তহারাবাসীদের পুনর্বাসন করা হবে। বিএনপি-জমায়াত ক্ষমতায় এলে, দেশে সংঘাত সৃষ্টি হবে। লাখ লাখ মানুষ মারা যাবে। নির্বাচনে জয়ী হয়ে কানাডা, সিঙ্গাপুর ও মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে চলে যাবে। আর মারা যাবে বস্তি ও নিম্নআয়ের সাধারণ মানুষ। তাই নিজেদের স্বার্থে বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। সমাজকল্যাণ মন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে, সেই নির্বাচনে বিএনপিও আসবে। তাই বিভ্রান্ত না হয়ে ১৪ দলীয় জোটকে সর্তক হতে হবে। এ সময় তিনি দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছে কারাগারে রোজনামচা বইটি পাঠানো উচিত বলে মন্তব্য করেছেন ওয়াকার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। তিনি বলেন, বইটি পড়লে খালেদা জিয়া জানতে পারবেন বঙ্গবন্ধুসহ জাতীয় নেতারা কত কষ্ট করেছেন কারাগারে। তাই সবার আগে খালেদা জিয়ার কাছে কারাগারে রোজনামচা বই পাঠাতে হবে। রাশেদ খান মেনন বলেন, খালেদা জিয়াকে সব সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে। তিনি এসি রুমে আছেন, চিকিৎসক দেওয়া হয়েছে। আবার আদালত তাকে ব্যক্তিগত পরিচারিকা রাখারও অনুমতি দিয়েছেন। আদালত কীভাবে কারাগারে ব্যক্তি পরিচারিকার রাখার অনুমতি দিলেন প্রশ্ন রাখেন সমাজ কল্যাণমন্ত্রী।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন