গণতান্ত্রিক অধিকার আদায়ে আমরা দৃষ্টান্ত স্থাপন করব: মওদুদ

  17-02-2018 03:21PM


পিএনএস ডেস্ক: সারা বাংলাদেশব্যাপী গণস্বাক্ষর অভিযান চলবে জানিয়ে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আমরা আমাদের নেত্রীকে মুক্ত করে আনবো। বাংলাদেশে অধিকার ফিরিয়ে আনবো। জনগণের অধিকার, ভোটের অধিকার ফিরিয়ে আনবো। দেশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমের নির্বাচিত সরকার গঠন করা হলে আমরা এই দেশে নতুন করে গণতন্ত্রের চর্চা শুরু করবো। বাংলাদেশের মানুষ আবার শান্তিতে থাকতে পারবে।

আজ শনিবার সকালে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় খালেদা জিয়ার সাজার প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচিতে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, গণস্বাক্ষর অভিযান বিশ্বময় একটি উত্তম গণতান্ত্রিক পন্থা। একটি দাবি আদায় করার জন্য জনগণের স্বাক্ষর গ্রহণ করা। এর চেয়ে ভালো শান্তিপূর্ণ কার্যকর কর্মসূচি আর হতে পারে না।

এ সময় তিনি আরো বলেন, জাতীয়তাবাদী দল শান্তিতে বিশ্বাস করে। গণতান্ত্রিক অধিকার আদায়ে এবার আমরা দৃষ্টান্ত স্থাপন করব। এই গণতান্ত্রিক অধিকার শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে আদায় করা সম্ভব। আমরা সেই পথেই এগোচ্ছি।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বরকত উল্লাহ বুলু, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী, ইশতিয়াক আজীজ উলফাত, আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ, বেবী নাজনীন হেলেন জেরিন খান, শাম্মী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন