‘দণ্ডপ্রাপ্ত আসামির নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ নেই’

  23-02-2018 03:54PM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া ইতিমধ্যে এতিমের টাকা আত্মসাতের মামলায় কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন। দণ্ডপ্রাপ্ত একজন আসামির আইননুযায়ী নির্বাচনে অংশগ্রহণ করার কোনো সুযোগ নেই। তিনি বলেন, বিএনপি বির্পযয়ের মুখে সান্তনা খুঁজে পাওয়ার জন্য ও কর্মীদের মনোবল চাঙা করার জন্য অপ্রাসঙ্গিক কথাবার্তা বলে বেড়াচ্ছে।

শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আগামী জাতিয় সংসদ নির্বাচন সংবিধানুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে এবং আইনুযায়ী যাদের নির্বাচনে অংশগ্রহনের যোগ্যতা থাকবে তারাই নির্বাচনে অংশ গ্রহণ করবে। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া অযোগ্য হলে তাকে বাদ দিয়েই নির্বাচন হবে। আন্দোলন সংগ্রাম করে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা যাবে না।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি আজগর আলী, সাধারন সম্পাদক আতাউর রহমান আতাসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন