পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভার প্রস্তুতি চলছে

  15-03-2018 11:10AM


পিএনএস, চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১ মার্চের জনসভাকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি চলছে। দফায় দফায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা পটিয়ার জনসভাস্থল পরিদর্শন করছেন। বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত হচ্ছে প্রস্তুতি সভা।

জনসভা জনসমুদ্রে পরিণত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে বুধবার দুপুরে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাদের নিয়ে স্থানীয় কনভেনশন সেন্টারে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত এনামুল হক শামীম, প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, সেক্রেটারি মফিজুর রহমান। কেন্দ্রীয় ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতারা প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন।

জনসভা সফল করতে বৃহস্পতিবার (১৫ মার্চ) পটিয়া আদর্শ স্কুল মাঠে যুবলীগের বিভাগীয় সম্মেলন আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এতে জেলা, কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত থাকবেন। বিকেলে পটিয়ায় কনভেনশন সেন্টারে পটিয়া উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভায় থাকবেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কায়ছার, সেক্রেটারি পঙ্কজ দেব নাথ এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, দক্ষিণ জেলার ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাসেম চেয়ারম্যান প্রমুখ। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পটিয়ায় জনসভাস্থল, বিভিন্ন অফিস আদালত ও মাঠঘাট সাজানো হচ্ছে।

পটিয়ার স্থানীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরী জানান, পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি চলছে। প্রধানমন্ত্রীর এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে। পুরো চট্টগ্রাম বিভাগের মানুষ জনসভায় যোগ দেবে। জনসভা সফল করতে পটিয়া আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা দিনরাত কাজ করে যাচ্ছেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন