রংপুরে-২২টি আসন উপহার দিন, আমি আপনাদের সরকার উপহার দিব : এরশাদ

  16-04-2018 07:03PM

পিএনএস, (মোহাম্মদ আলী সানু) ডিমলা নীলফামারী প্রতিনিধি : দুর্নীতিবাজ সরকার হটাতে একমাত্র জাতীয় পার্টি মানুষের পরিবর্তন চায়-মানুষের মুক্তি চায়। প্রতিদিন খবরের কাগজ খুললে দেখতে পাওয়া যায় গুম, হত্যা নিত্য নৈমিত্তিক ঘটনা। এদেশে আওয়ামীলীগ ছাড়া থাকবে না কোন দল তা হয় না! ব্যাংক গুলোতে এখন টাকা নেই। সব টাকা আওয়ামীলীগের পকেটে চলে গেছে। রংপুরের ২২টি আসন জাতীয় পার্টি কে উপহার দিন। আমি আপনাদের সরকার উপহার দিব।

নীলফামারীর জলঢাকায় সোমবার দুপুরে স্থানীয় ডাকবাংলো মাঠে এক বিশাল জনসমুদ্রে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহুম্মদ এরশাদ। তিনি আরো বলেন, গত দুই মাসে ২৮৭ জন নারী ধর্ষিত হয়েছে নারী হয়ে জন্মগ্রহণ করা এখন অভিশাপ। আমাদের মায়ের জাতেরা বিচার পায় না। কেস হয়, মামলা হয় কিন্তু শাস্তি হয় না। চাকুরী পায় আওয়ামীলীগ। সাধারণ মানুষের চাকুরী পায়না। খালি কোটা, আর কোটা। এসব দমনে লাঙ্গলের পক্ষে সারাদেশে উত্তাল তরঙ্গ সৃষ্টি হয়েছে। সব আওয়ামী নিয়ম ভাঙ্গ, সব চুরমার করে দাও। সকল উন্নয়ন হয় ঢাকায়। রাস্তা করেছি আমি সেখানে সে রাস্তার উপরে ফ্লাইওভার তৈরি হয়েছে। সে ফ্লাইওভার দিয়ে রিক্সা চলতে পারে না। ঢাকায় জ্যাম আর জ্যাম, মানুষের নাবিশ্বাস সৃষ্টি হয়েছে।

এরশাদ বলেন, আল্লাহর বিচার আছে এবং তা হবে । আমার বয়স হয়েছে -এ বয়সে কেউ চলতে পারে না। কিন্তু, আমি চলতে পারি। আল্লাহ যেন সেইদিন পর্যন্ত আমাকে বাঁচিয়ে রাখে। গরীবের দল জাতীয় পার্টি কে ক্ষমতায় আনার জন্য। উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শাহ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে এ জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, বিরোধী দলীয় হুইপ শওকত আলী চৌধুরী এম’পি, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান (মোস্তফা), প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আক্তার (অব:), সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, কেন্দ্রীয় সদস্য সাইদার রহমান বুলু, ডিমলা জাপার সাধারন সম্পাদক জাকারিয়া্ হোসেন রাজু, যুগ্ন আহবায়ক নাউতারা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্টু প্রমূখ।

বিশাল জনসভাটিতে বিভিন্ন দলের নেতাকর্মীরা এরশাদের হাতে ফুলেল তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।অনুষ্টান সঞ্চালনায় ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক অধ্যাপক মনিরুল ইসলাম মন্জু,পৃষ্টপোষকতায় ছিলেন ডাঃ বাদশা আলমগীর।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন