নওগাঁ ৩ আসনে বিএনপির মনোনয়ন চান জনি

  19-04-2018 03:06PM


পিএনএস ডেস্ক: নওগাঁ ৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাবেক এমপি,সাবেক ডেপুটি স্পীকার মরহুম আকতার হামিদ সিদ্দিকীর বড় ছেলে মহাদেবপুর থানা বিএনপির অন্যতম সদস্য পারভেজ আরেফিন সিদ্দিকী জনি। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে বিএনপির মনোনয়ন চান। গত বছর ১৯ নভেম্বর মাসে ডেপুটি স্পীকারের মৃত্যুর পর থেকে বিএনপির হাল ধরে এলাকায় অবস্থান করছেন।

তার মা নাসরিন সিদ্দিকী তার সংগে থেকে স্থানীয় নেতাকমৃীদের সাথে মতবিনিময় করছেন। নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।

মরহুম আকতার হামিদ সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী বলেন,আমার স্বামী একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি দেশ ও দেশের মানুষ কে ভালো বাসতেন। তিনি স্বপ্ন দেখতে ছেলে বড় জয়ে দেশ জনগণের সেবা করবেন। সেভাবেই তার ছেলে তিনি গড়ে তুলেছেন। তার বাবার স্বপ্ন পুরুণ ও রেখে যাওয়া অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে আগামী নির্বাচনে এ আসনে তাকে মনোনয়ন দিবে বলে আমি আশা করছি।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবী করে পারভেজ আরেফিন সিদ্দিকী জনি বলেন,বাবার মৃ্যুর পর দলের হাল ধরে নির্বাচনী মাঠে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। দলকে সুসংগঠিত করছি। মানুষের সুখে-দুখে পাশে দাঁড়ানো চেষ্টা করছি। আগামী নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে জয়লাভ করে হারানো আসনটি পুনরুদ্ধার করতে পারবো।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন