‘সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই'

  21-04-2018 05:51PM

পিএনএস, মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইল উপজেলার কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের ৩০ বছর পূর্তি উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে আমাদের মতপার্থক্য থাকতে পারে। কিন্তু আমরা হিংসার রাজনীতি, মানুষকে মারার রাজনীতি করতে চাই না। আমরা গঠনমূলক রাজনীতি করতে চাই।

সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের ৩০ বছর পূর্তি উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।বনমন্ত্রী বলেন, আমরা পরিবর্তন চাই শান্তির মধ্য দিয়ে। সেই পরিবর্তন সাংবিধানিকভাবে হতে পারে নির্বাচনের মাধ্যমে। আমরা সুন্দর এবং সবার আস্থা এনে দিতে পারে এমন একটি নির্বাচনের মাধ্যমে পরিবর্তন চাই। কিন্তু সেই পরিবর্তনের অর্থ এই না যে দেশকে ধ্বংস করব, দেশের মানুষকে মারব। সেইরকম পরিবর্তন আমরা চাই না।

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বনমন্ত্রী বলেন, আমরা (জাতীয় পার্টি) নির্বাচন করব। কিন্তু কিভাবে করব সেটি পার্টির চেয়ারম্যান এবং প্রেসিডিয়াম সদস্যরা মিলে সিদ্ধান্ত নেবেন।
কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য জিয়াউল হক মৃধা, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশীদ ও সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন