'বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট ও সন্ত্রাস বেড়ে যায়'

  

পিএনএস : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট ও সন্ত্রাস বেড়ে যায়। এসময় দেশের উন্নয়ণ, কল্যাণ, শান্তি ও সুশাসন প্রতিষ্ঠার ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকা মার্কায় ভোট দেবার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান তিনি।

শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নশীল দেশের মর্যাদায় আসীন হয়েছে। কমলওয়েলথ সম্মেলনে বিশ্বের ১০০ প্রভাবশালী নেতার কাতারে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সম্মানিত করা হয়েছে। এ সম্মান বাঙ্গালী জাতির সম্মান, বাংলাদেশের সম্মান। এ সম্মান-মর্যাদা ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় করার আহবান জানান।

পরিদর্শনকালে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন ও মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের পিডি ডাঃ কৃষ্ণ কুমার পালসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রায় এক হাজার কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ শহরের উপকন্ঠে শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ শুরু করা হয়েছে। গণপূর্ত অধিদপ্তর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। ইতোমধ্যে প্রায় ৪৫ ভাগ শেষ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech