রনিকে নিয়ে যা বললেন সাবিনা আক্তার তুহিন এমপি

  22-04-2018 10:32AM

পিএনএস ডেস্ক: রনির পক্ষে অবস্থান নিয়ে সংরক্ষিত নারী আসন-৩৫ সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন ফেসবুকে পোস্টও করেছেন। পোস্টে তিনি রনির নানা কর্মকাণ্ডের প্রশংসা করে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এমপি তুহিন তার ফেসবুক ভেরিফাইড পেইজে সর্বশেষ পোস্টে লিখেছেন,

''রনি পিতার প্রতিকৃতিতে পুষ্প দিয়ে শপথ করেছো রাজকার মুক্ত দেশ করবে ।এখন তুমি চাইলেও তো আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তোমাকে যেতে দিবো না ।তোমার অপরাধ তুমি বিশ্বাস করে তোমার পরিবারের জীবিকা নির্বাহের টাকা তুলে দিয়েছিলে রাশেদ নামের চতুর পর অর্থে লোভী তার হাতে ।বার বার তোমাকে ঘুরানোর জন্য মাথাটা ঠান্ডা রাখতে পার নাই যার সুযোগ নিয়েছে সুযোগ সন্ধানীরা ।

রনি আমি তোমাকে চিনি না কিন্তু সোশ্যাল মিডিয়ায় কাজগুলো দেখি আর তোমার দলের প্রতি দেশের প্রতি ভালবাসা দেখতে পাই কারন আমি ও মাঠের কর্মী ।নেতারা তোমার পক্ষ্যে বলবে কিনা জানি না কিন্তু তৃনমূল তোমার পাশে আছে ।

দলের দূরদিনে নেত্রীর পাশে ছিল তৃনমূল আর নেত্রীর কর্মীর পাশেও থাকবে তৃনমূল ।নামীদামী গনমাধ্যম তোমার কথা হয়তো বলবে না কিন্তু আমাদের হাতে আছে সোশ্যাল মিডিয়া তোমার বাবার কষ্টের অর্থ আর তোমার সম্মান রক্ষার্থে ঝড় উঠাবো সোশ্যাল মিডিয়ায় আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা ।ভীষন কষ্ট লাগে ছাত্রলীগের উপর একের পর এক নগ্ন থাবা দেখে কারন আমি নেতা ছিলাম না ছাত্রলীগের গর্বিত কর্মী ছিলাম এখনও বলছি আমার প্রথম প্রেম ছাত্রলীগ ।''

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন