মির্জা ফখরুলের নেতৃত্বে বিক্ষোভ-পথসভায় খালেদা জিয়ার মুক্তির দাবি

  22-04-2018 02:09PM


পিএনএস ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতা-কর্মীরা।

রবিবার দুপুর ১২টার দিকে রাজধানীর বাড্ডা এলাকায় হোসেন মার্কেটের সামনে থেকে এই কর্মসূচি শুরু হয়। এতে নেতৃত্ব দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বিক্ষোভ মিছিল উত্তর সমাবেশে মির্জা ফখরুল বলেন, ‘দেশনেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসায় কারাদণ্ড দেওয়া হয়েছে। তিনি গুরুতর অসুস্থ। তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। আমরা দেশনেত্রীকে মুক্তি দিয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার সুযোগ করে দেওয়ার দাবি করছি।’

বিক্ষোভ মিছিলে অংশ নেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ, সিনিয়র সহসভাপতি মুন্সি বজলুল বাসিদ, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক আয়োরুজ্জামান আনোয়ার, যুবদলের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া, জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান, ঢাকা মহানগর যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন