নির্বাচিত হলে স্বজনপ্রীতির ঊর্ধ্বে থাকবো : হাসান সরকার

  


পিএনএস, গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের সাথে আজ মঙ্গলবার বাদ ফজর মতবিনিময় করেছেন খেলাফত মজলিস নেতারা।

এসময় হাসান সরকার বলেন, ১৯৭১ সালে শোষণ-বঞ্চনার বিরুদ্ধে লড়াই করে কামিয়াব হয়েছিলাম। ৪৮ বছর পর আবারো লড়াই করতে হচ্ছে। এই লড়াইয়ের ফলাফল আগামী প্রজন্ম অনন্ত দিন ভোগ করবে।

তিনি বলেন, নির্বাচিত হলে স্বজনপ্রীতির ঊর্ধ্বে থাকবো, সততার মাপকাঠিতে পিছপা হবো না।

খেলাফত মসলিসের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সৈয়দ মুজিবুর রহমান হাসান উদ্দিন সরকারের পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, নির্বাচনের আগ পর্যন্ত সময়টুকু আপনার জন্য ওয়াকফ করে দিলাম। এসময় তিনি দলের নেতাকর্মীদেরকে ধানের শীষের পক্ষে সর্বশক্তি দিয়ে নির্বাচনী মাঠে থাকার অনুরোধ জানান। বক্তৃতায় তিনি বর্তমান সরকারের জুলুম-নির্যাতন ও দুঃশাসনের চিত্র তুলে ধরে বলেন, সমাজের প্রতিটি অঙ্গ আজ ক্ষতিগ্রস্ত।

হাসান উদ্দিন সরকারের টঙ্গীর আউচপাড়ার বাসভবনে গাজীপুর মহানগর খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আবু বকরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, খেলাফত মসলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি শেখ গোলাম আসগর, গাজীপুর জেলা সভাপতি মুফতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক নূরুন নবী, মহানগর সাধারণ সম্পাদক রুহুল আমিন, সহসভাপতি মাওলানা ইলিয়াস আহমেদ, মাওলানা নাজির আহমেদ, মাওলানা জাকির হোসেন, সহসাধারণ সম্পাদক মনির হোসেন আকঞ্জি, টঙ্গী থানা খেলাফত মজলিস সভাপতি রেদোয়ান, সাধারণ সম্পাদক কুদরত উল্লাহ, সহসভাপতি মাওলানা আসাদুল্লাহ, মহানগর খেলাফত মজলিসের অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. ইউসুফ, গাজীপুর জেলা ছাত্র মজলিস সভাপতি নাঈমুল ইসলাম, মাওলানা ইউসুফ, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা হারুন, শ্রমিক নেতা সিরাজুল ইসলাম, আব্দুস সামাদ, কাজী নজরুল ইসলাম প্রমুখ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech