ছাত্রলীগের সাক্ষাৎকার নেবেন শেখ হাসিনা

  

পিএনএস ডেস্ক: ছাত্রলীগের শীর্ষ পদ পেতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এমন ৩২৩ প্রার্থীর সঙ্গে সরাসরি কথা বলবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্র সংগঠনটির নেতৃত্বে মেধাবী ও যোগ্যদের জায়গা করে দিতেই এমন উদ্যোগ বলে জানা গেছে। আগামী রোববার (২০ মে) ও সোমবার (২১ মে) এসব প্রার্থীদের গণভবনে ডাকা হতে পারে।

বুধবার (১৬ মে) রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে অনুষ্ঠিত এক বৈঠকে দলের কেন্দ্রীয় নেতাদের কাছে এ সিদ্ধান্তের কথা জানান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ফলে চলতি সপ্তাহেও ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হচ্ছে না। ওই বৈঠকে ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা যায়, আগামী রোববার (২০ মে) ও সোমবার (২১ মে) ছাত্রলীগের মনোনয়ন ফরম সংগ্রহকারী ৩২৩ প্রার্থীর সঙ্গে কথা শেষে ফের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন শেখ হাসিনা।

প্রসঙ্গত, গত ১১ ও ১২ মে অনুষ্ঠিত ছাত্রলীগের ২৯তম জাতীয় দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ১১১ ও সাধারণ সম্পাদক পদের জন্যে ২১২ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তবে দলটির শীর্ষ দুই পদে নতুন নেতা নির্বাচন করা ছাড়াই শেষ হয় সম্মেলন।

পিএনএস/আলআমিন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech