‘খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করেছেন’

  

পিএনএস, মাদারীপুর: খালেদা জিয়া একদিকে যেমন এতিমদের টাকা আত্মসাৎ করেছেন, অন্যদিকে মানুষ পুড়িয়ে-পিটিয়ে হত্যা করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

তিনি আরো বলেন, এমনকি গাড়িতে পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষকে হত্যা করেছেন। তাদের মালামাল ধ্বংস করেছেন। এসব মামলায় তাকে জামিন নিতে হবে।

শুক্রবার (১৮ মে) সকালে মাদারীপুর সার্কিট হাউসে অসহায় ও দুস্থদের মাঝে ক্ষুদ্রঋণ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

শাজাহান খান আরও বলেন, বেগম খালেদা জিয়া অনেক অপরাধ করেছেন বলেই বিভিন্ন মামলায় তাকে গ্রেপ্তার দেখাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

একাধিক মামলা থাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখনো কারাগারে রয়েছেন। সবগুলো মামলায় জামিনের পরই তিনি মুক্তি পাবেন বলে জানিয়েছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে কয়েক ডজন মামলা রয়েছে উল্লেখ করে নৌমন্ত্রী বলেন, শুধু জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন পেলেই খালেদা জিয়া কারাগার থেকে মুক্ত হতে পারবেন না। তার বিরুদ্ধে যেসব মামলা রয়েছে আইনগতভাবে জামিনের পর খালেদা জিয়া মুক্তি পাবেন। জামিন নেয়া ছাড়া খালেদা জিয়া কখনই কারাগার থেকে মুক্ত হতে পারবেন না।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান কালু খান, জাতীয় মহিলা সংস্থার (জেলা শাখা) চেয়ারম্যান পল্লবী হাসানসহ আরো অনেকে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech