বিএনপি আবারও প্রমাণ করল তারা মিথ্যাবাদীর দল: বাণিজ্যমন্ত্রী

  18-05-2018 11:40PM



পিএনএস ডেস্ক: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। খুলনা সিটি নির্বাচনে হেরে মিথ্যাচার করার মাধ্যমে বিএনপি আবারও প্রমাণ করল তারা মিথ্যাবাদীর দল। যেখানে নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে সেখানে বিএনপি কারচুপির কথা বলে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছে। সারা দেশের মানুষ দেখেছে নির্বাচন সুষ্ঠু হয়েছে। সেখানে বিএনপির এই মিথ্যাচার জাতি প্রত্যাখ্যান করেছে।

শুক্রবার বিকেলে ভোলা পুলিশ লাইন্সে ভোলা জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, এ বছরের শেষ দিকে বর্তমান সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। যারা অতীতে আসেনি তারাও তাদের ভুল বুঝতে পেরেছে। ১৯৭০ সালে মওলানা ভাসানী নির্বাচনে অংশগ্রহণ না করার কারণে তার দল অস্তিত্ব হারিয়েছে। বিএনপি যদি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে তারাও অস্তিত্ব সংকটে পড়বে।

ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিলে বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন, বরিশাল রেঞ্জের ডিআইজি শরিফুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন