‘বেসরকারি হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা হতে পারে’ - রাজনীতি - Premier News Syndicate Limited (PNS)

‘বেসরকারি হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা হতে পারে’

  


পিএনএস ডেস্ক: ‘সরকারি হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ পেলেই শুধু বেসরকারি হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা হতে পারে’ বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান খাঁন কামাল।

বৃহস্পতিবার দুপুরে তিনি এসব কথা বলেন। এর আগে মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি চাইলে খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হবে। সিএমএইচকে অগ্রাহ্য করার কোনো সুযোগ নেই।


খালেদা জিয়ার চিকিৎসা ইউনাইটেড হাসপাতালে করানোর জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেন তার ভাই শামীম ইস্কান্দার। তিন সদস্যর একটি প্রতিনিধি দল সচিবালয়ে এসে এ সংক্রান্ত একটি চিঠি দেন। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।


তিনি সচিবালয়ে সাংবাদিকদের জানান, কারাবিধি অনুযায়ী খালেদা জিয়াকে ‘সর্বোচ্চ সেবা’ দেয়ার লক্ষ্যে তারা এখন সিএমএইচের প্রস্তাবটি দেবেন।


মন্ত্রী বলেন, যদি সেখানে (সিএমএইচ) যেতে চান, আমরা সেখান থেকেও তার পরীক্ষা-নিরীক্ষা করিয়ে দিতে পারি। আমরা তার চিকিৎসার জন্য সরকারিভাবে সর্বোচ্চ প্রচেষ্টা নিয়েছি।


বেসরকারি ইউনাইটেডকে বাদ দিয়ে কেন সিএমএইচ- উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রাইভেট হাসপাতালটির চেয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সিএমএইচ অনেক সমৃদ্ধ। সেখানে বিশেষজ্ঞ ডাক্তারও রয়েছেন। তাছাড়া সিএমএইচ অনেক ক্রাইসিস মোমেন্টে ভূমিকা রেখেছে। সেই বিবেচনায় আমরা সিএমএইচের প্রস্তাব দেব।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech