খালেদাকে ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি

  



পিএনএস ডেস্ক: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, ‘বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে এবং জালনথি তৈরি করে কারাগারে আটক রাখা হয়েছে। শেখ হাসিনা এবং স্বৈরাচার সরকারের ষড়যন্ত্রের শিকার গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া। আন্দোলন সংগ্রামের মাধ্যমে নেত্রীকে মুক্ত করে বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে। সে নির্বাচন হবে একটি সহায়ক সরকার বা নির্দলীয় নিরপক্ষ সরকারের অধীনে। আর তাই খালেদা জিয়াকে ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না এবং সে নির্বাচনে বিএনপি যাবে না।’

সোমবার দুপুরে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নবনির্বাচিত কমিটি ও ঈদ পুনর্মিলনী সভায় তিনি এসব কথা বলেন। শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা ছাত্রদল।

এসময় তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকার আহবান জানানো হয় সভায়।

নবনির্বাচিত জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের আরো বক্তব্য দেন- খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, বিএনপি নেতা হাফিজুর রহমান, আহমদ ফেরদৌস মানিক, পৌর-বিএনপির সভাপতি মাহাবুবুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হারুনুর রশিদ হারুন ও সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম মামুন, সাবেক ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, বদরুল ইসলাম শ্যামল, হাবিবুর রহমান বাবু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech