‘অবুঝ ছেলে-মেয়েদের দিয়ে বিএনপি কোটার আন্দোলন করাচ্ছে’ - রাজনীতি - Premier News Syndicate Limited (PNS)

‘অবুঝ ছেলে-মেয়েদের দিয়ে বিএনপি কোটার আন্দোলন করাচ্ছে’

  

পিএনএস ডেস্ক : কোটা সংস্কারের দাবি নিয়ে অবুঝ ছেলে-মেয়েদেরকে দিয়ে বিএনপি আন্দোলন করাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বৃহস্পতিবার বিকেলে কেরানীগঞ্জের আটি বাজার এলাকায় এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সহিংসতার রাজনীতি করে না। কোটা সংস্কারের দাবি নিয়ে অবুঝ ছেলে-মেয়েদেরকে দিয়ে আন্দোলন করাচ্ছে বিএনপি। বিএনপি আন্দোলন করতে না পেরে অন্যদের দিয়ে দেশে অরাজগতা সৃষ্টি করছে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। একাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপি চক্রান্ত চালাচ্ছে। বিগত সময় বিএনপি সন্ত্রাসী তাণ্ডব চালানোর কারণে তারা আজ জনবিচ্ছন্ন হয়ে পড়েছে। বিএনপির নেতারা এখন একেক সময় একেক কথা বলছে।

কামরুল ইসলাম বলেন, একাদশ সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে হবে। আমরা চাই বিএনপি নির্বাচনে অংশগ্রাহণ করুক। সিটি নির্বাচন সুষ্ঠ হয়েছে তার পরেও নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা চালাচ্ছে বিএনপি।

তিনি বলেন, একাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু হওয়ার মাধ্যমেই আবার আওয়ামী লীগকে জনগণ নৌকা মার্কায় ভোট দিবেন। আওয়ামী লীগের সংঙ্গে জনগণ রয়েছে। জনগণ এখন ভোটের অপেক্ষায় রয়েছে।

আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় না বসালে উন্নয়ন থেমে যাবে মন্তব্য করে মন্ত্রী এজন্য সকলকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য জনগণের প্রতি আহবান জানান।

শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারুকু, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, আটি বাজার বনিক সমিতির সভাপতি হাজি জাকির হোসেন, হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, আওয়ামীলীগ নেতা আইকে শাহীন, আলতাফ হোসেন বিপ্লব, মো. বিল্লাল হোসেনসহ প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech