বিক্ষোভ সমাবেশে যোগ দিতে নয়াপল্টনমুখী বিএনপি নেতাকর্মীরা

  

পিএনএস ডেস্ক :বিক্ষোভ সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে আসছেন বিএনপি নেতাকর্মীরা। ৫ মাসের অধিক দিন যাবত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও তাঁর বিরুদ্ধে সরকারের অমানবিক আচরণ করার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ করবে দলটি।

বিকেল ৩টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দুপুর ১২টার পরপরই নেতাকর্মীরা আসতে শুরু করেন। নয়াপল্টনের আশেপাশের মসজিদে জুম্মার নামাজে অংশ নিতে দেখা গেছে নেতাকর্মীদের। নামাজ শেষে তারা দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন।

দুপুর ৩টায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নেতাকর্মীদের উপস্থিতির কারণে দেড়টার পরপরই অনানুষ্ঠানিকভাবে শুরু হয়। দলের প্রধানের মুক্তির দাবিতে এই বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছেন। কার্যালয়ের আশপাশে সাঁজোয়া যান ও জলকামান নিয়ে পুলিশ অবস্থান। নয়াপল্টনমুখী পথচারীদের নাইটিংগেল মোড় থেকে তল্লাশি করে যাতায়াত করতে দেওয়া হচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech