‘ঘোলাজলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে’ - রাজনীতি - Premier News Syndicate Limited (PNS)

‘ঘোলাজলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে’

  

পিএনএস, ভেড়ামারা ( কুষ্টিয়া) প্রতিনিধি : জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার কোনো রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করে না। শিশুদের নয় দফা আন্দোলনের দাবিগুলো অক্ষরে অক্ষরে শেখ হাসিনার সরকার বাস্তবায়ন শুরু করেছে।

শুক্রবার (১০ আগস্ট) সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে জাসদ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন। ইনু বলেন, শিশুদের আন্দোলন নিয়ে যারা জলঘোলা তৈরির চেষ্টা করেছে, সেই ঘোলাজলে মাছ শিকার আর হবে না। সেই ঘোলাজলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে।

তিনি আরো বলেন, সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিন। কিভাবে রাজনীতিতে টিকে থাকবেন সেই পরিকল্পনা কররুন। তিনমাস পর নির্বাচন হবে, সেই নির্বাচনের চেষ্টা করেন।

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি এমদাদুল হক আতা, ভেড়ামারা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু নব নির্মিত গোলাপনগর পাগলী বেটির বাড়ীর সম্মুখের সড়ক, কুচিয়ামোড়া বাজার থেকে সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আব্দুর রাজ্জাক বাড়ীর রাস্তা ও ঠাকুর দৌলতপুর হতে আড়কান্দি সড়কের উদ্বোধন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech