‘মির্জা ফখরুল গাড়ী চালকের মতো বেপরোয়া হয়ে গেছেন’

  



পিএনএস ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেপরোয়া চালকদের মতো হয়ে গেছেন। আজ শুক্রবার তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মহাসড়ক পরিদর্শনে গিয়ে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নয় বছরে নয়টা মিনিট রাস্তায় দাঁড়াতে পারেনি। তারা কোটা আন্দোলনের ওপর ভর করে ব্যর্থ হয়েছে, ছাত্র-ছাত্রীদের আন্দোলনের ওপর ভর করে ব্যর্থ হয়েছে, নিরাপদ সড়কের আন্দোলনের ওপর ভর করেও সফলতার মুখ দেখেনি।

তাই আন্দোলনে হতাশ বিএনপি নেতা-কর্মীদের চাঙা করার জন্য সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করছে। বিদেশিদের কাছে নালিশ করা শুরু করেছে। ফখরুল সাহেব আজকে বেপরোয়া চালকদের মতো হয়ে গেছেন। বিএনপি বেপরোয়া হয়ে গেছে।

সেতুমন্ত্রী বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ সম্পর্কে বলেন, মওদুদ বহুরূপী রাজনীতি করেন। যিনি মৃত মানুষের ভুয়া সার্টিফিকেট তৈরি করে আদালতে দেখিয়ে মানুষের বাড়ি দখল করে রাখতে চেয়েছেন। সেই ভুয়া ব্যারিস্টারের কথায় বাংলাদেশের তরুণেরা বিভ্রান্ত হবে না।

এ সময় মন্ত্রী আরও বলেন বিআরটিএতে লাইসেন্স গ্রহণ ও লাইসেন্স নবায়নসহ বিভিন্ন সেবা গ্রহণের জন্য মানুষের ভিড় বেড়েছে। বিআরটিএর সেবা গ্রহণের সুবিধার্থে টাকা জমা দেওয়ার দুর্ভোগ লাঘবের জন্য মোবাইল ব্যাংকিং চালু করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের (সওজ) ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাউথ এশিয়া সাবরিজিওনাল ইকোনমিক কো-অপারেশনের (সাসেক) প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ঈদুল আজহা উপলক্ষে ওবায়দুল কাদের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে যান।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech