‘সড়ক আন্দোলনকে পুঁজি করেছে বিএনপি’

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপির আমীর খসরু মাহমুদ চৌধুরীরা- বিএনপি, ছাত্রদল ও যুবদলের কর্মীদের ঢাকায় এনে সড়ক আন্দোলনকে পুঁজি করে ক্ষমতায় আসার ছক এঁকেছিল। এজন্যই তারা আওয়ামী লীগ অফিসসহ বিভিন্নস্থানে সন্ত্রাসী হামলা চালায়।

রোববার রাজধানীর শাহবাগে বারডেম মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ বারডেম শাখার আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত শাপলা চত্বর, বিডিআর, কোটা ও সড়কসহ বিভিন্ন আন্দোলনে ফায়দা লোটার অপচেষ্টা চালিয়েছে। এরা ১৫ আগস্টের কুখ্যাত খুনি ও স্বাধীনতা বিরোধীচক্রের পৃষ্ঠপোষক। তাদের ষড়যন্ত্র থেমে নেই।

তিনি বলেন, এরা (বিএনপি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাধীনতার পক্ষের দেশপ্রেমিক সংগঠনকে থামিয়ে দিতে পরিকল্পনা করছে। এজন্য চিকিৎসক সমাজসহ বঙ্গবন্ধুর আদর্শের ব্যক্তি ও সংগঠনকে চিহ্নিত চক্রান্তকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করে জাতির পিতার হত্যার বদলা নিতে হবে।

সংগঠনের সভাপতি অধ্যাপক মীর নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- অধ্যাপক একে আজাদ, অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার, অধ্যাপক রশিদ-ই-মাহবুব, অধ্যাপক জাফর এ লতিফ, অধ্যাপক আবদুস সালাম, ডা. পুরবী রানী দেবনাথ ও ইমরান হোসেন।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech