‘আন্দোলনে ব্যর্থ বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত’

  14-08-2018 01:47PM


পিএনএস ডেস্ক: আন্দোলনে ব্যর্থ বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

সভায় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সঙ্গে থাকুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকাণ্ড সার্থক হবে।’

দলীয় পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, দলে থেকে কেউ অনিয়ম করলে, তাঁদের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ। সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন