যুক্তফ্রন্ট-গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

  

পিএনএস ডেস্ক : যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত নিয়েছেন। গতকাল রোববার রাতে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের বাসায় যুক্তফ্রন্ট ও গণফোরামের এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অন্যদের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লা কায়সার উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয় ঈদুল আজহার পরপরই ন্যূনতম সময়ের মধ্যে সংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

আজ সোমবার বিকেল পাঁচটায় অধ্যাপক বি চৌধুরী, কামাল হোসেন ও অন্য নেতারা ড. কামালের বেইলী রোডের বাসায় যৌথ সভায় মিলিত হবেন বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech