স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে যুবলীগ সভাপতি বহিষ্কার

  20-08-2018 07:12PM

পিএনএস ডেস্ক : নিজ স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বাংলাদেশ যুবলীগের সাধারন সম্পাদক হুরুনুর রশিদ সোমবার বিকেল পৌনে পাঁচটার দিকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, তার বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠায় দল থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় সংশ্লিষ্ট যুবলীগের অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও পর্যায়ক্রমে বহিস্কার করা হবে। অপরাধী যেই হোক না কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে সেলিম মন্ডল গত দুই আগষ্ট রাতে ২য় স্ত্রী আয়শা আক্তার বকুলকে (২৫) সিঙ্গাইর এলাকায় নিয়ে গিয়ে পুড়িয়ে হত্যা করে। পরের দিন সকালে পুলিশ একটি কলাবাগান এলাকায় নিহতের লাশ উদ্ধার করে। পরে গতকাল রবিবার (১৯ আগষ্ট) রবিবার দুপুরে নিহতের পরিবার থানায় গিয়ে তার লাশ উদ্ধার করে।

এছাড়াও সেলিম মন্ডল স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ করে নিহতের ভাই উজ্জল হোসেন অভিযোগ করে বলেন, গত পাঁচ বছর আগে তার বোনের সাথে সেলিম মন্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাভারের পৌর এলাকার মজিদ পুর মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন। এদিকে পরিবারের অমতে যুবলীগ নেতার ২য় বিয়ে করায় পারিবারিকভাবে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

এরই সুত্র ধরে প্রায়ই সেলিম মন্ডলের সাথে তার বোন আয়েশা আক্তার বকুলের মধ্যে পারিবারিক কলেহ লেগেই আসছে। এছাড়াও গত দেড় মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে স্ত্রীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় সেই যুবলীগ নেতা। পরে সিঙ্গাইর বায়রা এলাকায় একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে স্ত্রীকে প্রেট্রল দিয়ে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ করে তিনি।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় থানা যুবলীগ নেতার ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। সেলিম মন্ডলকে আটক করার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিরুলিয়ার ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার সাভার মডেল থানার একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা।এছাড়াও হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয় ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন