কারাগার থেকে নেতাকর্মী ও দেশবাসীর প্রতি খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা

  

পিএনএস ডেস্ক : চতুর্থবারের মতো কারাগারে ঈদ করছেন বিএনপির চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

পুরান ঢাকার নাজিমউদ্দীন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি আছেন তিনি। কারাগার থেকে দলীয় নেতাকর্মী ও দেশবাসীর প্রতি ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন।

মঙ্গলবার নয়াপল্টনে সংবাদ সম্মেলনে দলীয় চেয়ারপার্সনের ঈদ শুভেচ্ছার কথা জানান দলটির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে গত দুদিন আগে স্বজনরা যারা দেখা করতে গিয়েছিলেন তাদের মাধ্যমে তিনি দেশবাসী, বিশ্ব মুসলিম সম্প্রদায়, দলের নেতা-কর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

রিজভী আরো বলেন, ইতোমধ্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আপনাদের মাধ্যমে দেশবাসীসহ সকলকে লিখিত বিবৃতির মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ জেলা জজ আদালত। ওই দিন থেকে তিনি পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন তিনি। এই কারাগারেই গত ঈদুল ফিতর কেটেছে সাবেক প্রধানমন্ত্রীর।

এর আগে গত সেনা-সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় জাতীয় সংসদ ভবন এলাকায় সাবজেলে বন্দি থাকার সময় দুটি ঈদ কাটে এই সাবেক প্রধানমন্ত্রীর।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech