সোমবার কোটা আন্দোলনের নেতাদের সঙ্গে বসবে ছাত্রলীগের নেতারা

  

পিএনএস ডেস্ক : ছাত্রলীগ সব সময় ছাত্রদের নৈতিক ও যৌক্তিক আন্দোলনের পাশে থাকে উল্লেখ করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী বলেছেন, সোমবার কোটা আন্দোলনের নেতাদের সঙ্গে আমরা বসবো।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে মাদারীপুর মুক্তিযোদ্ধা সংসদ কমিউনিটি সেন্টারে ছাত্রলীগ মাদারীপুর জেলা শাখা আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গোলাম রব্বানী বলেন, সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলন ও পরবর্তীতে নিরাপদ সড়ক আন্দোলনেও পাশে থেকেছে ছাত্রলীগ। পরবর্তীতে দুটি আন্দোলনকে ব্যবহার করে অপশক্তি বিএনপি-জামায়াত চরম নৈরাজ্য করেছে, গুজব ছড়িয়েছে ও দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে।

তিনি বলেন, আমরা ছাত্রলীগের পক্ষ থেকে খোঁজ নিয়েছি। যারা রাজনৈতিক উদ্দেশ্যে নয় বরং ছাত্রদের পক্ষ থেকে কোটা আন্দোলনের দাবি তুলেছিলেন আমরা তাদের ডেকেছি।

‘আগামী সোমবার কোটা আন্দোলনের নেতৃবৃন্দের সঙ্গে আমরা বসবো। তারা আসবেন। তাদের দাবি যদি যৌক্তিক হয় তবে তা সরকারের কাছে উপস্থাপন করবো।’

ছাত্রলীগের মাদারীপুর জেলা শাখার সভাপতি জাহিদ হাসান অনিকের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন, মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খালিদ হোসেন ইয়াদসহ অন্য নেতারা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech