আমি নিশ্চিত এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাবে: এরশাদ

  18-09-2018 03:10PM


পিএনএস ডেস্ক: ‘আমি নিশ্চিত এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টি আর কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না।’ মঙ্গলবার আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) জাতীয় পার্টির নির্বাচনী ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘মানুষ পরিবর্তন চায়। তাই মানুষের চাওয়াকে অগ্রাধিকার দিয়ে আমরা কাজ করবো। আমি সকল তৃণমূলের নেতাকর্মীদের আহ্বান জানাবো প্রত্যেক ভোট কেন্দ্র ভিত্তিক কমিটি করে শক্তি অর্জন করতে। যাতে কেউ জোর করে সিল মারতে না পারে’।

‘তথ্যপ্রযুক্তি নির্ভর প্রচারণার মাধ্যমে ক্ষমতায় যাওয়ার লক্ষ্যে এগিয়ে যেতে হবে। এর মাধ্যমে ক্ষমতায় গিয়ে মানুষের ভাগ্য উন্নয়ন করতে হবে।’

এরশাদ বলেন, বিএনপি ২০০১ সালে ক্ষমতায় গিয়ে সাড়ে পাঁচ হাজার মামলা প্রত্যাহার করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে তাদের নেতাকর্মীদের ৬ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে। কিন্তু আমার একটি মামলাও প্রত্যাহার করা হয়নি। কেন হয়নি জানেন, তারা আমাকে বিশ্বাস করে না। তারা জাতীয় পার্টির জনপ্রিয়তাকে ভয় পায়।

তিনি বলেন, ‘একাদশ জাতীয় নির্বাচনে ডিজিটাল পদ্ধতিতে আমাদের তথা জাতীয় পার্টির শ্লোগান ঘরে ঘরে পৌঁছে দিয়ে নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় আসব। ১৯৮২ সালে আমি বার বার বলেছিলাম আমি রাষ্ট্রপতি হতে চাই না। আমি ব্যরাকে ফিরে যেতে চাই কিন্তু কেউ এগিয়ে আসেনি। ৯ বছর ক্ষমতায় থাকার কারণে দেশ আলোকিত হয়েছিলো।’

‘দীর্ঘ ২৭ বছর আমরা ক্ষমতার বাহিরে থাকার পরেও দেশের জনগণ আমাদের ভুলেনি। আমরা সাধারণ জনগণের হৃদয়ে আছি। আমরা ঘরে ঘরে আমাদের বাণী পৌঁছে দিতে চাই’- যোগ করেন সাবেক রাষ্ট্রপতি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন