আজও খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন আইনজীবীরা

  

পিএনএস ডেস্ক : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করে শারীরিক অবস্থার খোঁজ নিতে আবারও কারাগারে যাবেন তাঁর আইনজীবীরা। বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে যাবেন তারা।

খালেদা জিয়ার তিন আইনজীবী সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া কারাগারে যাবেন।

এর আগে মঙ্গলবার বিকাল ৩টায় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে পারেননি তারা। কারাফটকের সামনে প্রায় এক ঘণ্টা অবস্থান করে ফিরে এসেছেন।

অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া বলেন, ‘মঙ্গলবার আমরা গিয়ে সেখানে এক ঘণ্টা অপেক্ষা করেছিলাম। কারা কর্তৃপক্ষ আমাদের বলেছে- আজ দেখা হবে না। ২০ সেপ্টেম্বর মামলার তারিখ নির্ধারণ ছিল। আমাদের দেখা করতে না দিলে আমরা কীভাবে আদালতকে সহযোগিতা করব। বুধবার একই সময়ে আবার দেখা করতে আসব। যদি না পারি সেটি আদালতকে জানাব।’

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতে কারাবন্দি খালেদা জিয়ার বিচার চলছে। ২০ সেপ্টেম্বর খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চলবে কিনা সে বিষয়ে আদেশের দিন ধার্য করা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech