‘নতুন করে ষড়যন্ত্রের চেষ্টা হচ্ছে’

  

পিএনএস ডেস্ক : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনকে ঘিরে নতুন করে ষড়যন্ত্রের চেষ্টা করা হচ্ছে। ষড়যন্ত্রের নামে ড. কামাল হোসেনরা নির্বাচন ব্যবস্থা নষ্ট করার জন্য পরিকল্পনা করছে। তারা জোট করুক অসুবিধা নেই কিন্তু এবার নির্বাচনের নামে ষড়ষন্ত্র করলে জনগণ ছাড় দেবে না।

আজ শনিবার বিকেলে পাবনার সাঁথিয়া উপজেলার সোনাতলা স্কুল মাঠে এক আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১/১১-এর যেসব বিশ্বসঘাতকরা ষড়যন্ত্র করেছিল, তারা আবারও নির্বাচন নিয়ে চক্রান্ত করছে। এবার ১/১১-এর মতো ষড়ষন্ত্র হলে জনগণ তাদের কালো হাত ভেঙে দেবে। উন্নত দেশে যে প্রক্রিয়ায় নির্বাচন হয় ঠিক একই প্রক্রিয়ায় বাংলাদেশে নির্বাচন হবে। এমপি, মন্ত্রী ভুল করলে শেখ হাসিনা তাদের শাস্তি দিয়েছে। আপনারা জনগণ যদি বড় ভুল করেন তাহলে দেশ আবার জঙ্গি ও সন্ত্রাসে ভরে যাবে।

বিএনপির উদ্দেশে নাসিম বলেন, মাঠে খেলা হবে। নির্বাচনী মাঠের রেফারির দায়িত্ব পালন করবেন নির্বাচন কমিশন। আপনাদের ভয় কিসের? যদি খেলায় ভুল করেন তাহলে জনগণ লাল কার্ড দেখাবে। এবার নির্বাচনে না আসলে বিএনপিকে বাটি চালান দিয়েও পাওয়া যাবে না।

স্থানীয় এমপি শামসুর হক টুকুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ঠান্টু, বাংলাদেশ গণআজাদী লীগের সভাপতি এসকে সিনহা, কমিউনিস্ট পার্টি যুগ্মআহ্বায়ক ডা. অসিত বরণ রায়, জাসদ (ইনু) যুগ্মসম্পাদক ওবাইদুল রহমান চুন্নু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, উত্তরা মুনসুর আলী মেডিকেল কলেজের চেয়ারম্যান লায়লা আরজুমান ভানু নাসিম, স্বাস্থ্য বিভাগের প্রধান প্রকৌশলী এম এ মোহীদ ও সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক।

এর আগে মরহুম শ্বশুর খোরশেদ আলমের নামে সোনাতলায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech