বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন

  

পিএনএস : এস. এম. জাকির হোসেনকে সভাপতি ও মো. আবু তাহেরকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার নতুন কমিটি হয়েছে। সম্প্রতি বাংলাদেশ সুপ্রীম কোর্ট অডিটোরিয়ামে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

সদ্য গঠিত এই কমিটির বিষয়ে এস. এম. জাকির হোসেন জানান, ছোটবেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বড় হয়েছি। নতুন এই কমিটির সভাপতি হওয়ায় একটি প্লাটফর্ম পেয়েছি। এর মাধ্যমেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করব। যশোর জেলার কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়নের টিটাবাজিতপুর গ্রামের মৃত এস. এম. অবেদ আলীর পুত্র জাকির হোসেন। এর আগে তিনি সংগঠনটির ঢাকা মহানগর উত্তর কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেনÑ সহ-সভাপতি নওরোজ ফারহান নূর, ফয়সাল আলম প্রিন্স, খালিদুজামান, যুগ্ম-সাধারণ সম্পাদক তিথি মোস্তফা,শারমিন আক্তার, রাজু আহমেদ, সংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, জাহিদ হাসান, তহমিনা খাতুন, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস, প্রচার সম্পাদক রুকইয়া আহমেদ, সমাজসেবা সম্পাদক মনিরুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি মনিরুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক তানিক এনাম, সদস্য গণেশ চন্দ্র দাস, কাকলী ইসলাম, ফারজানা ইসলাম, জান্নাত আজমিন ও আবু মুছা। বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রিয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সেলিমুর রহমান ও সাধারন সম্পাদক মসিউর রহমান মোল্লা স্বাক্ষরিত ওই কমিটিতে কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক মশিউর রহমান প্রধান উপদেষ্টা।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, আইন পড়–য়া শিক্ষার্থীদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ প্রচারে সর্ববৃহৎ ছাত্র সংগঠন। ১৯৯৬ সালের ২৯ শে মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট লায়েকুজ্জামান মোল্লার তত্ত্বাবধায়নে প্রতিষ্ঠিত হয় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ। সংগঠনটির প্রধান পৃষ্টপোষক প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech