ফখরুলকে শালীনতা বজায় রাখতে বললেন কাদের

  


পিএনএস, নারায়ণগঞ্জ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপিরই লোক, তাই সেনাপ্রধানকে নিয়ে বিতর্কিত মন্তব্য আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার না করলে বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুরে সেতু নির্মাণ কাজ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

বিএনপি বাংলাদেশের রাজনীতিতে বিষফোঁড়া হিসেবে মন্তব্য করে তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার আসামিদের মতো ২৫ ফেব্রুয়ারি পিলখানার ঘটনায় হত্যায় জড়িতদের পালিয়ে যেতে সহায়তা করেছে বিএনপির নির্ধারিত একটি অংশ। এ ঘটনায় বিএনপির নেত্রী খালেদা জিয়ার সংশ্লিষ্টতা রয়েছে দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় চব্বিশ ঘণ্টা তিনি নিখোঁজ ছিলেন।


বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে আখ্যা দিয়ে মন্ত্রী ওবায়দুল কাদের কলেন, তাদের কোনো নীতি নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে।

ড. কামাল হোসেন ও ড. বদরুদ্দোজা চৌধুরীকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আর যারা বাংলাদেশের রাজনীতিতে নীতি আদর্শের কথা বলেন, তারা এখন যোগ দিয়েছেন খুনি সন্ত্রাসীদের সঙ্গে।

এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শালীনতা বজায় রেখে কথা বলার আহ্বান জানান ওবায়দুল কাদের। পরিদর্শনকালে জেলা প্রশাসন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech