‘আজ আমাদের প্রার্থনা হলো সকল অসুরের শক্তিকে পরাজিত করা’

  17-10-2018 12:37AM

পিএনএস ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সত্য ও ন্যায়ের পক্ষে আমাদেরকে অসুরের শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। শারদীয় দুর্গোৎসবে আজ আমাদের প্রার্থনা হলো, বাংলাদেশ থেকে সকল অসুরের শক্তিকে পরাজিত করতে হবে।

মঙ্গলবার রাতে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফখরুল বলেন, আমি অনেকবার আপনাদের এখানে এসেছি। প্রতিবারই মানুষের মধ্যে আনন্দ, ভক্তি দেখতে পেয়েছি। আজ অত্যন্ত একটি গুরুত্বপূর্ণ দিন। আপনারা সবাই জানেন দেবী দুর্গার আরাধনা করা হয় অসুরের শক্তি রোধ করার জন্য। অন্যায়, অত্যাচারকে দূরীভূত করার জন্য। সত্যের পক্ষে, ন্যায়ের পক্ষে সব রকমের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোই আজকের দিনের শিক্ষা।

তিনি বলেন, আমাদের দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে হিন্দু-মুসলিম হাজার বছর ধরে একত্রে বাস করছে। এই সম্প্রতি বজায় রাখা আমাদের দায়িত্ব।

বিএনপি মহাসচিব বলেন, আপনারা জানেন, ঢাকেশ্বরী মন্দিরের জায়গার একটি বড় অংশ হাতছাড়া হয়ে গিয়েছিল। আমাদের নেত্রী খালেদা জিয়ার নির্দেশে তৎকালীন মেয়র সাদেক হোসেন খোকার নেতৃত্বে সেই জায়গা উদ্ধার করা হয়। আজ দুঃখজনক হলো আমাদের নেত্রী কারাগারে বন্দি।

মির্জা ফখরুল বলেন, আজ দেশে অসুর শক্তি আমাদের ওপর চেপে বসেছে। আমাদের প্রার্থনা, বাংলাদেশ থেকে সকল অসুর শক্তি, নির্যাতন, অত্যাচার চলে যাক। অসুর শক্তিকে পরাজিত করতে হবে। আমরা অশুভ মুক্ত, একটি মুক্ত বাংলাদেশ দেখতে চাই। আমরা একটি সমৃদ্ধ, শান্তিপূর্ণ গণতান্ত্রিক বাংলাদেশ দেখতে চাই। সে পথে আপনারা সবাই আসুন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন