‘সাম্প্রদায়িক শক্তিকে আগামী নির্বাচনে পরাজিত করতে হবে’

  


পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একের এক নেতা দুর্নীতি-সন্ত্রাসের দায়ে সাজা পাচ্ছে। তাঁদের শীর্ষ নেতারা বিভিন্ন গুরুত্বর অভিযোগে দণ্ডিত। এই মুহূর্তে তাদের নেতা দরকার। তাই ড. কামালের ওপর নির্ভর করছে দলটি।

বুধবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শন কালে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক শক্তিকে আগামী নির্বাচনে পরাজিত করা হবে। তাদের কোনো ঠাই হবে না।

বিএনপি সাম্প্রদায়িক রাজনীতি করে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির নেতৃত্বাধীন জোটে জামায়াতের মতো সাম্প্রদায়িক দল আছে, যে দলের নেতারা যুদ্ধাপরাধের দায়ে দণ্ডিত হয়েছেন।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে বিএনপির ঐক্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তাই জনবিচ্ছিন্নদের নিয়ে জোট করছে। আদতে এগুলো নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না।

মন্ত্রী আরো বলেন, যারা হিন্দুদের ওপর হামলা চালায়, তাদের বাড়ি-ঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। তাই এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম এক সঙ্গে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় সব সংকটে হিন্দুদের পাশে ছিল, আছে ও থাকবে।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানসহ দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী একই নির্বাচনী আসনের কবিরহাট উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech