ঐক্য তাসের ঘরের মতো ভেঙে পড়বে : নৌমন্ত্রী

  18-10-2018 10:29PM

পিএনএস, মাদারীপুর প্রতিনিধি : নৌ-পরিবহণমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিভিন্ন মত-পথের লোক নিয়ে কোনো ঐক্য হয় না। যে ঐক্য গড়ে উঠেছে সেখানে খুনি, রাজাকার, আলবদর, কিছু মুক্তিযোদ্ধা এবং আমাদের দেশের কিছু তথাকথিত সুশীল সমাজের লোক নিয়ে ঐক্য গড়ে উঠেছে। আমি মনে করি এই ঐক্য তাসের ঘরের মতো ভেঙে পড়বে।

তিনি আরো বলেছেন, ইতোমধ্যে ভেঙে যাওয়ার সুর বেজে উঠেছে। ঐক্য থেকে ন্যাপসহ কয়েকটি দল বেরিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা আইনজীবী সমিতির উন্নয়ন ও মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনের আগে নানা ধরনের মেরুকরণ দেখা দেয়। এটাও এক ধরনের মেরুকরণ। আমি একটু বিস্মিত হলাম যে, আসলে এটা একটি অদ্ভুত ধরনের মেরুকরণ। এ ঐক্য দেশের কোনো কাজে আসবে না। ঐক্য করতে হলে একটি আদর্শ প্রয়োজন হয়। সেই আদর্শ এই ঐক্যের মধ্যে নেই। এটাই হলো বাস্তবতা।

এ সময় জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট ওবাইদুর রহমান খানের সভাপতিত্বে সমিতির উন্নয়ন ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আনোয়ার হোসেন, জজকোর্টের পিপি এ্যাডভোকেট এমরান লতিফ, জিপি এ্যাডভোকেট চিত্তরঞ্জন মন্ডল, স্পেশাল পিপি এ্যাডভোকেট আবদুল মজিদ মিয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রেজা, মাদারীপুর প্রেসক্লাবের আহবায়ক শাহজাহান খান, সদর থানা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন