ঐক্যের নামে নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে: আইনমন্ত্রী

  

পিএনএস ডেস্ক : আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, 'ঐক্যের নামে দেশে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আপনারা ঐক্য করেন আপত্তি নেই, কিন্তু যে ঐক্য নীতিহীন ও স্বাধীনতাবিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সঙ্গে বাংলার জনগণ যাবে না।'

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কসবা শাখা মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষকদের উদ্দেশে আইনমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালোমন্দ যাচাই বাছাই করে সাদাকে গ্রহণ করবেন।

এ সময় তিনি উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান। পরে শিক্ষকদের দাবির পরিপ্রেক্ষিতে মন্ত্রী শিক্ষক কল্যাণ ফান্ডে ব্যক্তিগত তহবিল থেকে ২৫ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুল হক ভূইয়া, মন্ত্রীর সহকারী একান্ত সচিব ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রহুল আমীন ভূইয়া বকুল প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech